আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে সরকারি ভাবে বন্ধ হচ্ছে সব পর্ন ওয়েবসাইট।

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
আসাকরি সবাই ভাল আছেন। আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে বন্ধ হতে চলেছে সব পর্ন ওয়েবসাইট। ইতোমধ্যেই পর্ন সাইটের একটি তালিকা তৈরি করা শুরু করেছে ভারতের মোদী সরকার। এরপরের পদক্ষেপে তালিকায় থাকা ওই পর্ন সাইটগুলি ব্লক করে দেওয়ার জন্য ইন্টারনেট সেবা প্রদানকারী সংস্থাগুলিকে নির্দেশ দেবে ভারতের কেন্দ্রীর সরকার।
ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়েছে, বিপুল হারে পর্ন সাইট ব্লক করা শুরু করলে দেশজুড়ে ইন্টারনেট সেবা ধীর গতি যাতে না হয়ে যায়, সেই কারণে প্রত্যেক ইন্টারনেট সেবা সরবরাহকারী সংস্থাগুলিকে তাদের সিস্টেম উন্নত করতে নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার। টেলিকম ও তথ্যসম্প্রচার মন্ত্রীর কথায়, যদিও অন্যান্য দেশে পর্নোগ্রাফি বেআইনি নয়, তবে ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যের দিক থেকে বিষয়টি দেখা উচিত।
শুধু তাই নয়, কেন্দ্রের অবিলম্বে ভারতে পর্ন সাইট নিষিদ্ধ করার আর্জি জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন এক আইনজীবীও। তাঁর বক্তব্য, পর্ন সাইটের জন্যই দেশে মহিলাদের ধর্ষণ, যৌন অত্যাচার, হেনস্থার মতো ঘটনা বাড়ছে।
আমি তাদের এই কার্যক্রমকে সাধুবাদ জানাই। আপনারা কি বলেন যদি আমাদের বাংলাদেশে এমন হতো ? আর এই পোষ্টটি এখানে দেওয়ার কারন আমার জানামতে ভারতের অনেক লোক আমাদের এই টেকটিউনস পরিবারের সাথে প্রতিদিনই থাকেন, এর পাশাপাশি আমাদেরও সবার জানা হয়ে গেল।

Previous
Next Post »
Designed by Engr. G.M.A Mahfuz ™

সাতক্ষীরা সদর,সাতক্ষীরা-৯৪০০
মোবাঃ ০১৯২৩৩৯৯৩৫৬
ই-মেইলঃ gmmahfuz@gmail.com

Powered by প্রযুক্তির রঙ