25$ সহ MasterCard এর গর্বিত মালিক হওয়ার আশা পূরণ করুন।

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
আসসালামু-আলাইকুম,
আশা করি সবাই ভাল আছেন মহান আল্লাহ্‌র অশেষ দয়ায় আমিও ভাল আছি আর তাই বরাবরের মত আমি আজকে দেখাব কীভাবে MasterCard হাতে পাবেন। মাননীয় এডমিন ও পাঠকের প্রতি আমার অনুরোধ আমার টিউনে ভুল হলে ক্ষমার চোখে দেখবেন।

কীভাবে আপনি Free 25$ সহ Payoneer MasterCard পাবেন Screenshot সহ বিস্তারিত।

Payoneer হল একটি Global Payment Solution Company. Payoneer এর Prepaid debit MasterCard এর মাধ্যমে বিভিন্ন কম্পানি থেকে Payment Receive/Pay করতে পারবেন.
তাই কেউ শুধু ২৫ ডলার বোনাস এর আশায় Payoneer Account খুলবেন না। ২৫ ডলার ফ্রী পেতে আপনাকে প্রথমে ১০০ ডলার লোড করতে হবে পরে ২৫ ডলার বোনাস পাবেন। আপনি যদি ফ্রিল্যান্সার না হন বা অনলাইনে আয়ের কোন উৎস না থাকে তবে দয়া এই কার্ড এপ্লাই করে অযথা দেশের ক্ষতি করবেন না।

MasterCard এর মাধ্যমে আপনি জেসব সুবিধা পাবেন!

* একটি Worldwide গ্রহণযোগ্য মাস্টারকার্ড পাবেন।
* US / UK / EU এর Virtual ব্যাংক Account পাবেন।
* US / UK / EU Payment Service থেকে পেমেন্ট নিতে পারবেন।
* Online থেকে Mastercard সাপোর্ট এমন যেকোনো জায়গা থেকে যে কোনো কিছু কিনতে পারবেন।
* US / UK / EU  Payment Service এর মাধ্যমে Paypal, Moneybookers, সহ বিভিন্ন কোম্পানি থেকে Payment গ্রহন করতে পারবেন।
* Payoneer এর Master Card দিয়ে পৃথিবীর যেকোনো দেশের MASTERCARD Supported ATM Booth থেকে Dollar উত্তোলন করতে পারবেন।
রেফারেল লিংক দেবার কারন হল। আপনি যদি কোনো মার্কেট প্লেস থেকে একাউন্ট করেন তাহলে ব্যালেঞ্চ ট্রান্সফার করতে পারবেন না, এবং এক মার্কেট প্লেস এর  Payoneer কার্ড অন্য মার্কেট প্লেস অ্যাড করতে পারবেন না। (সুতরাং বুজতেই পারছেন আমি $২৫ পাব এই কথা চিন্তা করে অন্য জায়গা থেকে একাউন্ট করলে কার লস বেশি হবে)। Payoneer এর Activation চার্জ হল ৩০ ডলার এর মত। তাই আপনি যদি Payoneer এর কার্ড ব্যবহার করেন তাহলে এই ২৫ ডলার দিয়ে অন্তত Payoneer এর Activation চার্জ টা দিতে পারবেন।
১- নিচের পিকচার এ Sign Up & Earn $25* বাটনে ক্লিক করুন।
২- এখন এখানে আপনাকে ২ নং পিকচার এর মত 2 টি ধাপ অনুসরন করতে হবে।
(a):-Local Bank Account  (b):- Prepaid MasterCard® Card
আমাদের যেহেতু কার্ড লাগবে এজন্য আমরা Prepaid MasterCard® Card সিলেক্ট করে SIGN UP এ ক্লিক করুন।
৩- Prepaid MasterCard® Card সিলেক্ট করার পর ৩ নং পিকচার এর মত আসবে।
এখানে আপনার NID কার্ড অনুযায়ী Fast name এর ঘরে, নামের প্রথম অংশ ও Last Name এর ঘরে নামের শেষ অংশ এবং জন্ম তারিখ দিয়ে Next এ ক্লিক করুন।
৪- এখাণেও আপনার NID কার্ড অনুযায়ী ঠিকানা দিন। সাইনআপ করার সময় নাম ও ঠিকানাতে : . / + এধরনের চিনহ দেবেন না  Post cod সঠিক দিতে হবে ভুল হলে কারড পাবেন না। আগে থেকে আপনার নামে কার্ড থাকলে এপ্লাই করবেন না সঠিক মোবাইল নং দিবেন কারন একাউন্ট ভেরিফিকেসনের সময় লাগতে পারে। Next এ ক্লিক করুন।
৫- এখাণে Password এর ঘরে Love2016 / Jkmd197 এভাবে password দিবেন। R Security question এ অবশ্যই জেটা মনে রাখাতে পারবেন সেরকম দিবেন দিয়ে আবার Next এ ক্লিক করুন।৬- এখানে Gov NID সিলেক্ট করে আপনার Nid No দিয়ে বাংলাদেশ সিলেক্ট করে দিন। Enter alternate shipping address এখানে আপনি যদি NID এর ঠিকানা অনুযায়ী কার্ড নিতে না চান ত এখানে টিক দিবেন, তাহলে নতুন ঠিকানা চাইবে। এখানে ও Post কোড উল্লেখ করতে হবে সেই ঠিকানায় কার্ড পাবেন। এবার নিচের সবগুলোতে টিক দিয়ে ORDER এ ক্লিক করুন।
৭- আপনার Payoneer এর Registration সম্পন্ন হয়ে গেছে।
৮- এবার আপনার ইমেইলে লগিন করুন, পেয়নিয়ার থেকে পাওয়া ইমেইলটি ওপেন করুন। দেখুন আপনার রেজিস্ট্রেশন কমপ্লিট হয়েছে এবং এপ্রুভাল এর জন্য কিছু সময় চেয়ে এরকম একটি ইমেল পাবেন।৯- এবার আপনার পেয়নিয়ার ইমেইলে Log into Account ক্লিক করলে, আরও ২ টি Security question চাইবে এই Security question কক্ষনো পাসওয়ার্ড ভুলে গেলে লাগবে তাই মনে রাখার মত দিয়ে লগইন করুন। দেখতে পাবেন আপনি স্টেপ ২ এ আছেন স্টেপ ৩ তে আসলে এপ্রুভ হবে। আপনার একাউন্ট এপ্রুভ হবার পরেই কার্ড পাঠানো হবে।১০- আবেদনের সময় কোন ভুল বা সমস্যা না থাকলে সাথে সাথে কিংবা ৬-১২ ঘণ্টার মধ্যে আপনি Payoneer Account Approve হয়ে যাবে, যদি আপনি আগে আপনার ডিভাইস থেকে কার্ড এপ্লাই করে থাকেন আপনার একাউন্ট আপ্রুভ হতে অনেক সময় লাগতে পারে, অথবা ইমেইলে কোন ডকুমেন্ট চাইলে তা অবশ্যই আপলোড করতে হবে  । যে কোন সমস্যার সমাধান পেতে পেওনিয়ার সাপোর্টে যোগাযোগ করুন।  আপনার Payoneer এর Account Approve হলে নিচের মত একটা মেইল পাবেন।
***কার্ড আসার সময় হলে অবশ্যই আপনার Post অফিসে যোগাযোগ করুন।
***কার্ড এপ্রোভ হতে কিছুটা সময় লাগতে পারে ১ থেকে ৭ দিন পর্যন্ত অনেক সময় ১ মাস ও লেগে যায়। যদি এরকম সমস্যা হয় ত আমার সাথে যোগাযোগ করতে পারেন।***
কার্ড Approve হলে আপনাকে Shipping Date মেইল এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। সাধারনত কার্ড আসতে ২০ থেকে ৩০ দিন লাগে।
অতিবগুরুত্তপূর্ণ বিষয়ঃ
* এপ্রোভ করার আগে এপ্রোভাল ডিপার্টমেন্ট কোন তথ্য চাইলে তা দ্রুত রিপ্লাই করুন, ধরুন আপনার ঠিকানা আমার চাচ্ছে এক্ষেত্রে C/o অপশন, স্কুলের নাম বা প্রতিষ্ঠানের নাম দেওয়ার দরকার নাই, শুধু গ্রাম, টিউন অফিস, শহর, টিউন কোড ইত্যাদি দিবেন।
* আপনার কার্ড পাইতে হইলে অবশ্যই ভালো ভাবে সাইন আপ করতে হবে। এই জন্য ন্যাশনাল আইডি কার্ড অথবা পাসপোর্টের স্ক্যান কপি আপলোড করতে হবে। স্ক্যান কপি স্পস্ট করে করতে হবে।
* পেওনিয়ার বাংলাদেশে তাদের কার্ড সেন্ড করে বাংলাদেশের সরকারী ডাক যোগে। কার্ড অর্ডার দেওয়ার পর এলাকার সরকারী টিউন পিয়ন এর সাথে ভালো যোগাযোগ রক্ষা করুন।
* একই ঠিকানায় ২ টা কার্ড ২ নামে আসতে পারে। মানে আপনার ভাই এর নামে একটা আপনার নামে একটা কার্ড আনতে পারবেন। কিন্তু ভুলেও এক কম্পিউটার থেকে দুইটা সাইন আপ করবেন না।
* মাঝে মাঝে সাইন আপ বা অজ্ঞাত কারনে কোন সমস্যা হলে আপনি তাদের সাপোর্টে যোগাযোগ করবেন। লাইভ চ্যাটে কথা বলুন।
আপনার ন্যাশানাল আইডি যেই নামে আছে সেই নামেই একাউন্ট খুলবেন।
* পেওনিয়ারের সাথে স্ক্যাম করার চেস্টা করবেন না। ডলার সহ আপনাকে ব্লক মারবে। যারা স্ক্যাম করে তারাই ভালো বুঝে কি ভাবে স্ক্যাম করা যায়।
* পেওনিয়ার কার্ড একবার না আসলে আপনি আবার আনার জন্য রিকোয়েস্ট করবেন।
* আপনি যদি ২৫ ডলার বোনাস পেতে চান upwork, Freelancer, Fiverr, Elance, Infolinks অথবা মাস্টার কার্ডে ডলার উইথড্র করার সুবিধা দেয় এমন কোম্পানিতে কাজ করে থাকেন তবে আপনার পেওনিয়ার কার্ডটি অ্যাড করে সরাসরি কার্ডে ডলার আনতে পারবেন। এক্ষেত্রে কোম্পানি গুলো ২% চার্জ করতে পারে এজন্য ১০৩ উইথড্র দিবেন।
* কার্ড একটিভ করার ১৮০ দিনের মধ্যে লোড না করলে আপনার একাউন্টে লগইন করতে সমস্যা হতে পারে, আপনি পেওনিয়ার এর সাথে লাইভ চ্যাট করে বলুন আপনার কার্ড লোড দিতে চাচ্ছেন কিন্তু লগইন করতে পারছেন না, তাই আপনার একাউন্ট রিএকটিভ করে দিতে অনুরোধ করুন।
* প্রথমে আপনার কার্ডে পার্সোনাল লোড লক করা থাকবে তাই অন্য কার্ড থেকে কার্ড লোড দিতে পারবেন না, ১০০ ডলার যেকোন মার্কেটপ্লেস থেকে উইথড্র দেবার পর  অন্য কার্ড থেকে কার্ড লোড দিতে পারবেন
কার্ডের টাকা কোথায় তুলবেন ???
* কার্ডের টাকা তোলার জন্য আপনার নিকটস্থ বা বিশ্বের যেকোন মাষ্টারকার্ড লোগো যুক্ত বুথ থেকে তুলতে পারবেন। বাংলাদেশের জন্য ব্র্যাক ব্যাংকের ডাচ বাংলা বুথ ভালো হয়।
* সতর্কতাঃ আপনার পেওনিয়ার কার্ডে ডলার না থাকলে বুথে কার্ড ঢুকাবেন না, তাহলে কার্ড আটকে যাবে কারন বুথে ব্যাল্যান্স চেক করতেও কার্ডে ১ ডলার থাকা দরকার হবে।


E-mail: gmmahfuz@gmail.com
Phone: 01923399356

Previous
Next Post »
Designed by Engr. G.M.A Mahfuz ™

সাতক্ষীরা সদর,সাতক্ষীরা-৯৪০০
মোবাঃ ০১৯২৩৩৯৯৩৫৬
ই-মেইলঃ gmmahfuz@gmail.com

Powered by প্রযুক্তির রঙ