প্রতিমাসে 100$-500$ আয় করুন খুব সহজে

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
PaidVerts কি?
Paidverts ২০১৪ সালের ৩১শে মার্চ তাদের যাত্রা শুরু করে।  তাই এখনও এই ওয়েবসাইট কে নতুন বলা যায় , কিন্তু ইতিমধ্যে খুব জনপ্রিয় হয়ে ওঠে। অনেকেই চিন্তা করেন “Paidverts” শুধু মাত্র একটি পিটিসি, কিন্তু বাস্তবে “Paidverts”  ভিড় তহবিল প্ল্যাটফর্ম  (crowd funding platform) এবং পিটিসি একটি শাখা।
Paidverts হোল ঘরে বসে কাজ করার একটি নতুন প্রোগ্রাম। এখানে আপনাকে প্রতিদিন এক একটি বিজ্ঞাপন দৃশ্য ৩০ সেকেন্ড করে দেখতে হবে। বিজ্ঞাপন দৃশ্য প্রতিদিন না দেখলে আপনার উপার্জন হবে না। আমারা যদি শুধুমাত্র এটিকে পিটিসি হিসেবে বিবেচনা করি, তাহলে সকল পিটিসি থেকে “Paidverts” এ আপনার ভালো উপার্জন হবে। Paidverts এর PTC অংশ সম্পূর্ণ বিজ্ঞাপনদাতাদের আপগ্রেড এবং ব্যবহারকারীর প্রশ্বাসের বিনিয়োগ এর উপর নির্ভর করে। কিন্তু আপনি শুধু আপনার ক্লিক বিজ্ঞাপন দ্বারা এবং আপনার লিঙ্ক এর অধীনে মানুষ উল্লেখ করে ভাল যথেষ্ট অর্থ উপার্জন করতে পারেন।
পিটিসি ছাড়াও আপনি “Paidverts” থেকে উপার্জন করতে পারেন, “Crowd-funding” এর মাধ্যমে মানে শেয়ার বিনিয়োগ করে। যদি আপনি শেয়ার বিনিয়োগ করে উপার্জন করতে চান। সে জন্য আপনাকে “My Traffic Value” সাইট অ্যাক্সেস করে নিতে হবে। আপনি Paidverts যে ইমেইল দিয়ে যোগ দিয়েছেন, সেই একই ইমেল ঠিকানা ও পাসওয়ার্ড দিয়ে “My Traffic Value” অ্যাক্সেস করতে পারবেন। শুধু তাই না, “My Traffic Value” তে আপনার পাওয়ার প্লান, ফাস্ট ট্র্যাক প্লান্স এবং অন্যান্য অপশন ইত্যাদি বিনিয়োগ থেকে আয় করা যায়। কিন্তু তারা শুধুমাত্র সদস্যদের বিনিয়োগ এর উপর নির্ভর করে না, অনলাইন গেম,  বিক্রি বিজ্ঞাপন, ভিড়-তহবিল উন্নয়নশীল এবং শীঘ্রই বাস্তব অবস্থা বিনিয়োগ দ্বারা আয় করে থাকে।তাই, Paidverts হোল জন-তহবিল + + + + রাজস্ব শেয়ার পিটিসি প্ল্যাটফর্ম।
Paidverts প্রোগ্রাম বিবরণ (কিভাবে Paidverts এর  মধ্যে অর্থ উপার্জন করতে পারেন?)
Paidverts এ অর্থ উপার্জন করা খুব সহজ।  শুধু বিজ্ঞাপন দেখার মাধ্যমে আপনি অর্থ পাবেন, এটা অনেকের কাছে অনেক কঠিন মনে হয়।  PaidVerts এর টাকা, ডলার, ইউরো এসবের মত নিজেস্ব একটি কারেন্সি আছে সেটির নাম হল BAP (Bonus Ads Point)। আপনি মূলত Paidverts এ BAP আয় করবেন। আর Paidverts আপনাকে, আপনার BAP রেখে ডলার দিবে। তবে আপনাকে তারা সরাসরি ডলার দিবে না, ডলার এর অ্যাড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন। ১ ডলারে ২০০০ BAP কেটে নিবে।  অতএব, Paidverts এ আপনার মূল কাজ হবে BAP  আয় করা। আপনি সব সময় চেষ্টা করবেন কিভাবে আপনার BAP বারানো যায়।
BAP বৃদ্ধি করার কয়েকটি পদ্ধতি আছে,
  • Paidverts এর Bonus Ads ভিও করে BAP বৃদ্ধি করতে পারেন।
  • Paidverts এ  Invest করে BAP বৃদ্ধি করতে পারেন।
  • Paidverts এর ছোট ছোট গেম খেলে BAP বৃদ্ধিকরতে পারেন।
  • “My Traffic Value” থেকে শেয়ার কিনে, ওই শেয়ার বিক্রি করে BAP বৃদ্ধিকরতে পারেন।
প্রথম দিকে Paidverts আপনাকে প্রতিদিন ১৬টি BAP অ্যাড দিবে যার প্রতিটি থেকে ২৫ BAP করে পাবেন। সুতরাং আপনি প্রতিদিন ৪০০ করে BAP আয় করতে পারবেন ফ্রি। এবং কয়েকদিন পরে ৮টি করে বোনাস অ্যাড দিবে যার প্রতিটি আপনাকে ২৫ BAP করে ২০০ BAP পাবেন।
আপনি ১ ডলার ইনভেস্ট করলে Paidverts আপনাকে ৩১০০ BAP দিবে যার মাধ্যমে আপনি ১.৫৫ ডলারের সমপরিমাণ অ্যাড পাবেন। আপনি যতবার ১ ডলার ইনভেস্ট করবেন ততবার আপনি ০.৫৫ ডলার লাভ পাবেন।
এই ১ ডলার ইনভেস্ট আপনি দুই ভাবে করতে পারেন সরাসরি নিজের পকেট থেকে অথবা Paidverts থেকে আয় করে আবার সেই আয়ের ডলার দিয়ে Paidverts এই ইনভেস্ট করতে পারেন। Paidverts এ প্রথম অবস্থায় ১ ডলার আয় করতে আপনার  সময় লাগবে ১০ দিন।  গেম খেলে হাজার হাজার BAP আয় করতে পারবেন। যত BAP দিয়ে গেম খেলবেন জিতলে তত BAP লাভ হবে, আর হারলে তত BAP লস হবে।
আপনি যদি গ্রুপ ১ এ থাকেন তাহলে আপনার আয় হবে প্রতিদিন কমপক্ষে ৩০ সেন্ড থকে ১ ডলার পর্যন্ত এর বেশিও হতে পারে। গ্রুপ ২ এ থাকেন তাহলে আপনার আয় হবে প্রতিদিন কমপক্ষে ৬০ সেন্ড থকে ১.৬০ ডলার পর্যন্ত করে এর বেশিও হতে পারে। গ্রুপ ৩ এ থাকেন তাহলে আপনার আয় হবে প্রতিদিন কমপক্ষে ১.২০ ডলার থকে ৩.১০ ডলার পর্যন্ত এর বেশিও হতে পারে। এইভাবে ক্রমানুশারে আয় বাড়বে।
Paidverts কোনো রেফারেল ছাড়াও আপনার নিজের বিজ্ঞাপনে ক্লিক থেকে শুধুমাত্র উপার্জন করা খুব সহজ, কিন্তু আপনি আরো উপার্জনের জন্য, আপনার অধীনে আরো মানুষ জয়েন করাতে পারবেন। আপনার রেফারালের প্রতিটি বিজ্ঞাপন ক্রয় থেকে আপনি 10% কমিশন এবং প্রতিটি বিজ্ঞাপনের ভিও থেকে 5% পাবেন।
তাই দেরি না করে নিচের লিঙ্ক থেকে রেজিস্ট্রেশান করে নিনঃ


Previous
Next Post »
Designed by Engr. G.M.A Mahfuz ™

সাতক্ষীরা সদর,সাতক্ষীরা-৯৪০০
মোবাঃ ০১৯২৩৩৯৯৩৫৬
ই-মেইলঃ gmmahfuz@gmail.com

Powered by প্রযুক্তির রঙ