আবার 3$ আয় করলাম রেফ ছাড়া Traffic+mon+soon থেকে। আপনিও পারবেন কীভাবে ? দেখুন রেফ ছাড়া কীভাবে ডেইলি 2-3$ আর্ন করা যায় Screenshot সহ বিস্তারিত।

টিউন করেছেনঃ | | টিউন বিভাগঃ
আসসালামু-আলাইকুম,
আশা করছি মহান আল্লাহ্‌র অশেষ দয়ায় সবাই ভাল আছেন আর তাই মাননীয় এডমিনকে আমি স্বাগত জানাই। মাননীয় এডমিন ও পাঠকের প্রতি আমার অনুরধ আমার টিউনে ভুল হলে ক্ষমার চোখে দেখবেন এবং জানাবেন।


সেরা আর্নিং সাইট Traffic+mon+soon  কীভাবে সহজে Account করা যায়, এবং ৩০-৬০ মিনিট এর মধ্যে থেকে Approve করা যায়, সহজে বেশি বেশি আয় করা যায়। কীভাবে রেফারেল ছাড়া 3-10$ আয় করা যায়। ইনশাআল্লাহ্‌ আপনিও পারবেন ১০০% পারবেন, রেফারেল ছারাই বেশি আয় করতে পারবেন।

মিস করিয়েন না এখুনি একাউন্ট করে নিন সব প্রকারের হেল্প আমি করব।

এই সাইটের সুবিধা-খুব দ্রুত প্রেমেন্ট করে Payza, এবং Solid Trust. Minimum pay- 2 ডলার। মিস করিয়েন না এখুনি একাউন্ট করে নিন প্রথম দিনই 2 ডলার হবে। সব প্রকারের হেল্প আমি করব।

  • রেফারেল আনিং এর ১০০% কমিশন দেয়।
  • বেশিরভাগ ক্যাশ লিংক ০.০১ থেকে ০.০০৫ ডলার।
  • ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করা যায়।
  • Android Mobile হলেও আপনি এই সাইটটিতে কাজ করতে পারবেন।
  • দিনে 10-90 টি ক্যাশ লিংক পাওয়া যায়।
  • প্রতিদিন ভোর থেকে ক্যাশ লিংক দেওয়া শুরু করে।
  • রেফারেল ছাড়া মিনিমাম 5-10$ আয় করতে পারনবেন।
  • সবচেয়ে বেশি সুবিধা এক ক্লিকে/সেকেন্টে পেমেন্ট করে।
যা যা লাগবে ইন্টারনেট সংযুক্ত কম্পিউটার/laptop। একটি ইমেইল একাউন্ট। ১টি Payza account. যদি কারো Payza account খুলা না থাকে সমস্যা নেই আগে Traffic+m+on+soon Account করুন, এর পর Account Approve হতে হতে Payza account খোলার সময় পাবেন। যেই email দিয়ে Traffic+m+on+soon Account করবেন ওই email Payza account খোলার সময় দিবেন। Payza account খুলার নিয়ম বাংলায় comment বক্স এ দেখুন । আর আপনি অবশ্যই সব এড সময় মতো দেখবেন। রেফারেল বানানো্র চেষ্টা করবেন। Referral থাকলে 10টি surf এড নিয়মিত দেখবেন।

একাউন্ট তৈরি করার জন্য Traffic+mon+soon এ ক্লিক করুন। নিচের মত আসবে।

 Join Us Today/SignUP এইখানে CLICK করুন এবার সাইটের Register পেইজটি আসবে এখানে Your enroller's name is Md. Mosharrof Hosen এটা আসে কিনা অবশ্যই দেখবেন, না থাকলে আবার Join Us Today/SignUP  button এ ক্লিক করে যে পেইজটি আসবে তাতে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার Traffic+m+on+soon একাউন্টটি তৈরি করুন।

 প্রথমে 1. First Name : এর ঘরে যেমনঃ MD. Mosharrof or 2. Last Name : এর ঘরে Hosen এর পর 3. Date of Birth এর ঘরে (MM/DD/YYYY) এই নিয়মে NID কার্ড অনুযায়ী জন্ম তারিখ দেবেন। 4. Contact Information এখানে Email Address:/Retype E-mail: আপনার ইমেইল দেবেন, জেটতে আপনার Payza খুলা আসে বা খুলবেন সেই ইমেইল দিবেন অবশ্যই gmail/yahoo Maill দিবেন।


9. Payment Information: এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিডসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন, না থাকলেও দিন পরে ওই ইমেইলে খুলে নিয়েন। বাংলাদেশে paypal support করে না, তই payza দিয়ে dollar withdraw করাই ভালো। এবার Security Questions: এইটাই সবচেয়ে বেশি গুরত্তপূর্ণ 1. 2. 3. এর ঘরে যেই উত্তর গুলো সবচেয়ে বেশি মনে রখতে পারবেন সেই তথ্য খুব ছোট করে দিবেন। I understand and fully agree to Traffic+mon+soon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।A verification code was sent to your account তাহলে বুঝবেন আপনার account হয়ে গেছে। এখন আনার gmail/ yahoo তে log in করুন।এবার আপনাকে আপনার Traffic+mon+soon  একাউন্ট E-mail ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Traffic+mon+soon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। যদি না আসে তাহলে আপনার এমেইল এর spam ফোল্ডার দেখুন। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটিব করার একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন। আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।
লগিং করার পর 10 সেকেন্তের একটি এড আসবে, এটি দেখা শেষ হলে Back to Dashboard এ ক্লিক করুন, জারা মোবাইল আইপি চালান তাদের প্রতিবার লগইন এর সময় Security Questions চাইবে তখন আপনার Security Questions দিয়ে লগইন করুন।

 এবার ভেরিফাই করার পালা। আগে edit profile এ ক্লিক করে সব তথ্য আপনার আইডি কার্ড অনুযায়ী মিলিয়ে নিন, ঠিক থাকলে নিচের দিকে Account image এর জন্য Browse এ ক্লিক করে একাউন্ট এর image এড করে Transaction Pin ডিয়ে আপলোড এ ক্লিক করুন। এখানে উল্লেখ্য যে Account image আপনি আপনার NID কার্ডের Photo টা কেটে দিবেন তাহলে তারাতারি approve হবে।
 এর পর Account Status: Not Verified এ ক্লিক করুন। এর পর Browse এ ক্লিক করে NID স্ক্যানিং ইমাজ সিলেক্ট করে upload doc এ ক্লিক করুন

 এবার Account Status: এ দেখুন Pending দেখাবে এবার অপেক্ষার পালা কখন approve হবে। কিভাবে কাজ করবেন দেখুনঃ- account এ login করে নিচে দিকে গেলে নিচের picture এর মত Click Heae Here “To Go To Cash link” দেখতে পাবেন এখানে click করুন। তবে approve না হলে এড দেখার অনুমতি দেবে না।
রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন।
তখন নিচের ছবির মত কিছু ads দেখতে পাবেন claim button সবুজ এড গুলো 1 সেন্ট করে। claim button ক্লিক করে নিচের ধাপ সমুহ অনুসরন করুন…
 রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন।
তখন নিচের ছবির মত কিছু ads দেখতে পাবেন claim button সবুজ এড গুলো 1 সেন্ট করে। claim button ক্লিক করে নিচের ধাপ সমুহ অনুসরন করুন…
 claim button এ click করলে নিচের picture এর মত আসবে 5 sec বা 30 sec বা 60 sec অপেক্ষা করতে বলবে অপেক্ষা করুন। কিছুক্ষণ অপেক্ষা করলে নিচের মত আসবে। তখন captcha টা box এ সংখ্যা লিখে “credit click” button এ click করুন।
 এখন “back to account” button এ click করে এভাবে সব ad গুলো 3-4 ঘণ্টা পর পর দিনে 4-5 বার account এ log in করে দেখুন।

আপনার যদি রেফারেল থাকে ত রেফারেল এর কমিশন পেতে চাইলে ১০টি surf এড নিয়মিত দেখাঃ আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next“-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে নিচে দেখবেন ছোট করে নম্বর দেখাবে এভাবে মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন। আর রেফারেল তৈরি করতে প্রচার ক্ররুন আপনার facebook এ। জত রেফারেল করতে পারবেন তত আপনার লাভ। রেফারেল না থাকলে ইনকাম কম হবে। আর যাদের আইডি কার্ড নেই তারা Account করতে চাইলে মা-বাবা, ভাই, বোন অথবা আমার সাথে যোগাযোগ করতে পারেন।
সর্বচ্চ ৩০ মিনিটে একাউন্ট Approve করতে সবার শেষে Support> Open Tricked এ গিয়ে আপনার NID তথ্য যে সঠিক এ বিষয়ে কিছু লিখে Massages- দিন (যেমন- Dear Sir I'm Submeted all real information please approve my account. thank you) অথবা আপনি আরও সুন্দর করে কিছু লিখে দিতে পারেন। NID কার্ড যদি ঝপ্সা হয় তাহলে ফটোশপে একটু পরিষ্কার করে নিবেন। সাইনটা যেন ক্লিয়ার দেখা যায় যদি পরিষ্কার করতে না-পারেন আমার হেল্প নিয়েন। ৩০-১ ঘন্টার মধ্যে approve হবেই। ৩০-১ ঘন্টায় যদি কারো Account Approve না হয় ত আমার সাথে যোগাযোগ করতে পারেন। যে কোন সমস্যার সমাধান দেয়াড় চেস্টা করব।(Techtunes এর নিতিমালার কারনে বেশি আয় এর কিছু তথ্য দিতে পারলাম না এজন্য আমি  Sorry)
আর জারা Account করেছেন কিন্তু Approve হয়নি, যাদের কাজ করার আগ্রহ আছে কিন্তু একাউন্ট করতে পারন না তারা আমার সাথে  যোগাযোগ  করবেন আমি সাহায্য করার চেস্টা করব। Traffic+mon+soon  এ কীভাবে বেশি আয় করা যায় যোগাযোগ করতে পারেন। দিনে মিনিমাম 2 $ আয় হবেই 100% হবে।

মোবাইল নংঃ-01920-394701

                                                                       Facebook

gaffaras@gmail.com

বিঃ দ্রঃ যারা broadband ইন্টারনেট চালান তারা অবশ্যই একাউন্ট করার সময় ভুল করবেন না  যদি একাউন্ট করতে  সমস্যা মনে হয় আমাকে জানাবেন approve করতে সাহায্য করব  ইনশাআল্লাহ্‌...

আল্লাহ্‌ হাফেজ...


Previous
Next Post »
Designed by Engr. G.M.A Mahfuz ™

সাতক্ষীরা সদর,সাতক্ষীরা-৯৪০০
মোবাঃ ০১৯২৩৩৯৯৩৫৬
ই-মেইলঃ gmmahfuz@gmail.com

Powered by প্রযুক্তির রঙ